স্পাই স্টোরিজ: এসপিওনাজ জগতের অবিশ্বাস্য কিছু সত্য ঘটনা

স্পাই স্টোরিজ

মার্ক টোয়েন বলেছিলেন,

Truth is stranger than fiction.

কাল্পনিক গোয়েন্দা কাহিনী তো আমরা প্রতিনিয়তই পড়ি। কিন্তু জটিল এই পৃথিবীতে ট্রু স্পাই স্টোরির সংখ্যাই এতো বেশি, সেগুলো পড়তে গেলেই এক জীবন ফুরিয়ে যাওয়ার কথা।

ফিকশনের তুলনায় নন ফিকশন স্পাই স্টোরি পড়ার মধ্যে বাড়তি এটা লাভ আছে। এর মাধ্যমে গল্পের পাশাপাশি আপনি ইতিহাসের একটা অংশও জানতে পারবেন। জটিল আন্তর্জাতিক রাজনীতি সম্পর্কেও কিছুটা ধারণা পাবেন। আর সেজন্যই আসছে মোজাম্মেল হোসেন ত্বোহা‘র প্রথম বই: “স্পাই স্টোরিজ: এসপিওনাজ জগতের অবিশ্বাস্য কিছু সত্য কাহিনী“। প্রতিটা কাহিনীই সত্য ঘটনা অবলম্বনে, এবং প্রতিটাই কাহিনীর বর্ণনাই শ্বাসরুদ্ধকর।

মোট ছয়টা গল্প রাখা হয়েছে বইটাতে। প্রতিটা গল্পের দৈর্ঘ্য গড়ে হাজার পাঁচেক ওয়ার্ডের মতো। এরমধ্যে চারটা গল্পই নেওয়া হয়েছে মূলত প্রশংসিত কিছু নন-ফিকশন থ্রিলার থেকে। আর বাকি দুইটা গল্প লেখা হয়েছে বিভিন্ন ডকুমেন্টারি, আর্টিকেল, লিকড ডকুমেন্টস থেকে তথ্য নিয়ে।

g6bf
BUY NOW

সংক্ষেপে বলতে গেলে “স্পাই স্টোরিজ“-এ একই বইয়ের ভেতর আপনি পাচ্ছেন ছয়টা শ্বাসরুদ্ধকর সত্যিকার এসপিওনাজ কাহিনী, যেগুলোতে মূল বইয়ের থ্রিলিং অংশের আমেজ বেশ ভালোভাবেই উঠে এসেছে, কিন্তু যেগুলোতে বইয়ের বাহুল্য অংশগুলো থাকছে না।

বইটা প্রকাশিত হতে যাচ্ছে স্বরে অ প্রকাশনী থেকে। বইমেলায় পাওয়া যাবে ঐতিহ্য প্রকাশনীর (১৪ নম্বর) প্যাভিলিয়নে। মূল্য ২৫% ছাড়ে ২০৩ টাকা।

আর রকমারি থেকে প্রি-অর্ডার করা যাবে এখান থেকে – https://bit.ly/2vedams

comments (0)

Leave a Comment

Rokomari-blog-Logo.png
Loading