কি আছে মেগা শপিং ফেস্টিভ্যাল ১০-১০ এ

মেগা শপিং ফেস্টিভ্যাল ১০-১০ 1

বাংলাদেশের প্রথমসারির কয়েকটি ই-কমার্স কোম্পানি অনলাইন শপিংকে জনপ্রিয় করে তোলার উদ্দেশ্যে বিপুল ছাড়ে একটি বিশেষ মেলার আয়োজন করেছে। “মেগা শপিং ফেস্টিভ্যাল ১০-১০” নামের এই ভিন্ন রকমের আয়োজনটি আজ থেকে অনুষ্ঠিত হচ্ছে। আগামী ২০ অক্টোবর পর্যন্ত এটি চলবে। এটি এখনো পর্যন্ত বাংলাদেশের Largest Shopping Fest । 

বাংলাদেশের উঠতি অনলাইন বাজারকে আরো গতিশীল করার উদ্দেশ্যে কোম্পানিগুলো বিপুল ছাড় ও অন্যান্য সুবিধা প্রদান করে ভোক্তাদের কাছে তাদের পণ্য পৌঁছে দেওয়ার ব্যবস্থা রেখেছে। কোম্পানিগুলো দশ দিনের উক্ত অনুষ্ঠানে পণ্য সরবরাহের ক্ষেত্রে বিক্রির উপর ৭০ শতাংশের বেশি এবং আর্থিক মোবাইল সেবার মাধ্যমে পেমেন্টের ক্ষেত্রে ১০ থেকে ১৫ শতাংশ ফেরত প্রদানের সুযোগ রেখেছে। 

ক্রেতারা পণ্যক্রয়ের মাধ্যমে মাস্টারকার্ড-এর সহযোগিতায় সিঙ্গাপুর, ব্যাংকক ও কলকাতায় ভ্রমণের সুযোগ লাভ করবেন।

মেগা শপিং ফেস্টিভ্যাল ১০-১০
গত ০৭ অক্টোবর বিডিজবস-এর অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে উপস্থিত কোম্পনির প্রতিনিধিবৃন্দ।

 

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে অংশগ্রহণকারী কোম্পানিগুলো হলো রকমারি, আজকেরডিল, পিকাবো, বাগডুম, প্রিয়শপ, স্টাইলাইন, দ্যমলবিডি, সাজগোজ, ডেলিগ্রাম, লেইচফিতা, রমণী.এক্সওয়াইজেড, দিনরাত্রি, ডায়াবেটিস স্টোর, ট্রাক লাগবে, সেবা.এক্সওয়াইজেড, এক্সট্রাগিফট, স্টাইজেন.গিফট, হ্যান্ডিমামা, মাস্টারকার্ড ও গো জায়ান। 

পণ্যক্রয়ে দেশের প্রথমসারির অন্যতম অনলাইন মাধ্যম রকমারি.কম প্রতিনিধি মাহমুদুল হাসান সাদি বলেন, সারাবিশ্বের মানুষ ই-কমার্সের প্রতি উৎসাহিত হচ্ছে। ব্যস্তময় পৃথিবীতে মানুষ দ্রুত সময়ে পণ্য পেতে আগ্রহী। তাই, ইতোমধ্যে উন্নত দেশগুলোতে প্রধান বাজার হিসেবে ই-কমার্স ব্যবসা প্রতিষ্ঠা লাভ করেছে। খুব সন্নিকটে বাংলাদেশেও অনলাইন ই-কমার্স ব্যাপকহারে জনপ্রিয়তা লাভ করবে।

আজকেরডিল.কম-এর ব্যবস্থাপনা পরিচালক একেএম ফাহিম মাশরুর বলেন, গত বছর ১০টি কোম্পানির অংশগ্রহণের মধ্যদিয়ে  অনলাইনে কেনাকাটার এই ভিন্ন ধরণের মেলার আয়োজনের সূচনা ঘটে। তারা দেশে ই-কমার্স ব্যবসাকে আরো গতিশীল ও বৃহৎ পরিসরে ছড়িয়ে দিতে কাজ করছে বলে তিনি জানিয়েছেন। বর্তমানে বাংলাদেশে স্মার্টফোনের মাত্র ৫-৬ শতাংশ ব্যবহারকারী কেনাকাটার জন্য অনলাইন ব্যবহার করেন, যা ভারতে প্রায় ২০ শতাংশ। 

মেগা শপিং ফেস্টিভ্যাল ১০-১০ এর বইসমূহ কিনতে এখনই ভিজিট করুন !!!

গত বছর ওয়াল্ড ইকোনোমিক ফোরাম-এর ওয়েবসাইটে প্রকাশিত একটি প্রবন্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উল্লেখ করেছেন যে, দেশে ই-কমার্সে লেনদেনের পরিমাণ ২৬০ মিলিয়ন ডলারের বেশি।

নির্ধারিত কিছু কালেকশনের উপর রকমারি ডট কম এর মাথানস্ট ছাড় দেখুনঃ (এই অফার শুধুমাত্র ২০ অক্টোবর,২০১৯ পর্যন্ত)

১। রবীন্দ্র-রচনাবলীতে ২০ হাজার টাকা ছাড় (৫০% ছাড়)। ৩০ খন্ডের রচনাবলী দেখুন এখানে
২। মানিক রচনাবলীতে ৫৯০০ টাকা ছাড় ( ৫০% ছাড়) । ১০ খন্ডের মানিক রচনাবলী এখানে দেখুন
৩। জীবনানন্দের রচনাবলীতে ৪৫% ছাড় ( ৩১৪০ টাকা ছাড়)।  ৬ খন্ডের জীবনানন্দ-রচনাবলী দেখুন

এর বাইরে আরো যা থাকছেঃ

  • নির্ধারিত বইয়ে ৭০% পর্যন্ত ছাড় । এখানে দেখুন
  • ১০১০ টাকার অর্ডারে ফ্রি-শিপিং সুবিধা। 
  • বিকাশ পেমেন্টে ১০% ক্যাশব্যাক এবং মাস্টারকার্ডে ১০% ডিস্কাউন্ট

 

 


উৎস: দ্য ডেইলি স্টার, ০৮ অক্টোবর, ২০১৯, অনলাইন সময় : ০৩ টা ২০ মিনিট, পরিবর্ধিত সংস্করণ

rokomari

rokomari

Rokomari.com is now one of the leading e-commerce organizations in Bangladesh. It is indeed the biggest online bookshop or bookstore in Bangladesh that helps you save time and money.

Leave a Comment

Rokomari-blog-Logo.png
Join our mailing list and get the latest updates
Loading